সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

স্বর্ণালংকারসহ ৭ লক্ষাধিক টাকা নিয়ে উধাও ইউপি সদস্যের দ্বিতীয় স্ত্রী’

বরিশালের উজিরপুরে এক ইউপি সদস্য’র দ্বিতীয় স্ত্রী’ নগদ অর্থ, স্বর্ণালংকারসহ ৭ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছেন। এ ঘটনায় বরিশাল আ’দালতে একটি মা’মলা দায়ের করেছেন তিনি।

মা’মলা ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজে’লার শোলক ইউনিয়নের দামোদারকাঠী ৮নং ওয়ার্ডের মৃ’ত আ. কাদের বেপারীর ছে’লে ইউপি সদস্য মো. শাহ’জাহান বেপারী চলতি বছরের ১ মা’র্চ আলৈঝাড়া উপজে’লার বেলুহার গ্রামে হারুন ভুইয়ার মে’য়ে লাকি আক্তারকে (৪০) বিবাহ করেন।

লাকি আক্তার তার দ্বিতীয় স্ত্রী’। স্বামী-স্ত্রী’ উভ’য়ে মিলে ধামুরা মজিবুর রহমানের বাসায় ভাড়া থেকে দাম্পত্য জীবন শুরু করেন। সবকিছু বেশ ভালো যাচ্ছিল। কিন্তু গত ৪ আগস্ট শাহ’জাহান বেপারী বাসায় ছিলেন না। এই সুযোগে রাত ৮টার দিকে লাকি আক্তার জমি বিক্রির ৩ লাখ ৫০ হাজার টাকা এবং ব্যবসার জন্য জমানো ২ লাখ ২৬ হাজার টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, দুইটি মোবাইল ফোনসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে পালিয়ে যান।

এ ঘটনায় ইউপি সদস্য শাহ’জাহান বেপারী ১৯ আগস্ট বরিশাল এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আ’দালতে লাকি আক্তার ও তার নিকট আত্মীয় সবুর হাওলাদার (৩৫), আশিক হাওলাদার (২০), হায়দার ভূইয়া (৩০), বোন সোনিয়া বেগমকে (৩২) আ’সামি করে মা’মলা দায়ের করেন। এছাড়া উজিরপুর মডেল থা’না ও ইউনিয়ন পরিষদেও অ’ভিযোগ দায়ের করেছেন তিনি।

কিন্তু আ’দালতে দুইটি মা’মলাসহ বিভিন্ন দপ্তরে অ’ভিযোগ দিয়েও সুরাহা পাননি তিনি। বারবার শালিস বৈঠকের কথা থাকলেও লাকি আক্তার ও তার পরিবারের লোকজন উপস্থিত হচ্ছেন না।

ঘটনার বিষয়ে শাহ’জাহান বেপারী বলেন, লাকি বেগম আমাকে ফুসলিয়ে প্রে’মের স’ম্পর্কে বাধ্য করে। আমাদের বিবাহ হয়। তার গর্ভে আমা’র ৪ মাসের সন্তান রয়েছে। কিন্তু সে আমা’র সর্বস্ব কেড়ে নিয়েছে এবং তার বাবা মুক্তিযোদ্ধা সেই দাপট দেখিয়ে আমাকে মা’মলা তুলে নেওয়াসহ বিভিন্ন ভ’য়ভীতি ও ধরে নিয়ে হ’ত্যার হু’মকি দিচ্ছে। বর্তমানে তিনি আতঙ্কে রয়েছেন বলেও জানান।

এ বিষয়ে অ’ভিযু’ক্ত লাকি আক্তারের বক্তব্য নিতে তার ব্যবহৃত মোবাইল ফোনে বারবার কল করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: